একটি মহল কৃত্রিম সংকট তৈরি করতে চায় : নওফেল

 

নগরীর বিভিন্ন ওয়ার্ডে গতকাল সকালে নিজ উদ্যোগে সেহরি ও ইফতার সামগ্রী বিতরণ করেছেন শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল।

বিতরণকালে ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল বলেন, একটি মহল অরাজকতা ও বিশৃঙ্খলা সৃষ্টির জন্য ছলে বলে কৌশলে দেশের বিদ্যমান পরিস্থিতি ঘোলাটে করতে চায়। তিনি হুশিয়ারি উচ্চারণ করে বলেন, শ্রমিক শ্রেণী যাতে কোন বিভ্রান্তির চোরাবালিতে পা না দিয়ে বিরোধের ইস্যু তৈরি না করে এবং কল-কারখানাসহ সকল ক্ষেত্রে উৎপাদনের চাকাকে সচল রাখে। দেশের বর্তমান অবস্থার পরিপ্রেক্ষিতে একটি মহল কৃত্রিম সংকট তৈরি করতে চায়। এমনকি রমজান মাসেও নিত্যপণ্যের দাম বাড়ানোর অপচেষ্টা চালাচ্ছে। যারা এসব করছে তারা ভালো মানুষ নয় এবং সমাজের জন্য ক্ষতিকারক।
তিনি আরো বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা বাংলাদেশের জনগণের ভাগ্যের উন্নয়নে নিরলস পরিশ্রম করে যাচ্ছেন।

তিনি সাধারণ মানুষের কথা ভাবেন। কিভাবে মানুষ ভালো থাকবে সেই কথা ভাবেন। বঙ্গবন্ধু কন্যা যখন দেশ ও মানুষের উন্নয়নে কাজ করে যাচ্ছেন তখন বিএনপি বিদেশিদের কাছে নালিশ দিতে ব্যস্ত। তারা সুযোগ খুঁজছে কিভাবে পিছনের দরজা দিয়ে ক্ষমতায় আসা যায়। করোনার দুর্যোগকালীন সময় থেকে শুরু করে কোন দুর্যোগে বিএনপি’র নেতাকর্মীদের খুঁজে পাওয়া যায়নি। তারা সুযোগ পেলে আবার দাঙ্গা-হাঙ্গামা, আগুন সন্ত্রাস করার চেষ্টা করবে। বিএনপি জামায়াত আবার সন্ত্রাসী কর্মকাণ্ড পরিচালনা করার চেষ্টা করলে এদের বিরুদ্ধে ঐক্যবদ্ধভাবে আমাদের প্রতিরোধ গড়ে তুলতে হবে।

শ্রমিক নেতা আবুল হোসেন বাবু’র সভাপতিত্বে নগরীর দারুল ফজল মার্কেটে মহানগর জাতীয় শ্রমিক লীগ সিবিএ নন সিবিএ সমন্বয় পরিষদে উদ্যোগে আয়োজিত অনুষ্ঠানে বক্তব্য রাখেন ছাবের আহমদ, শহিদুল ইসলাম, আব্দুল মালেক, আব্দুল লতিফ, অরুন চন্দ্র, সাইমন হোসেন ভোর, জামাল উদ্দীন লিটন, মো. ফরিদ, কামাল উদ্দীন বাদল, মো. ইব্রাহিম, মো. জাফর, নাসির উদ্দীন, শাহজাহান ভূইয়া, মাহবুবুর রহমান লিংকন, মো. ফারুক, মো. মিজান, মো. আজগর, রকিবুল আলম সাজ্জী, রাজেস বড়ুয়া প্রমুখ।
২৩ নম্বর পাঠানতুলী ওয়ার্ড আওয়ামী লীগের উদ্যোগে আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ইদ্রিস কাজেমী।
সাধারণ সম্পাদক ওহেদুর রহমান মহসিনের সঞ্চালনায় বক্তব্য রাখেন নগর আওয়ামী লীগের সম্পাদক মণ্ডলীর সদস্য চন্দন ধর, সদস্য হাজ্বী দোস্ত মোহাম্মদ, ওয়ার্ড আওয়ামী লীগ নেতা হুমায়ুন কবির রোকন, কাজী আনোয়ার মাস্টার, বীর মুক্তিযোদ্ধা আনোয়ার খান, নিয়াজ আহমেদ খান, হাজ্বী শামসুল হক, হাজ্বী ইদ্রিস মিয়া প্রমুখ।

১৯ নম্বর দক্ষিণ বাকলিয়া ওয়ার্ডে কাউন্সিলর নুরুল আলম মিয়ার সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি নুরু সওদাগর, মহিলা কাউন্সিলর শাহীন আক্তার রোজী, সাবেক যুবনেতা বখতিয়ার ফারুক প্রমুখ। বিজ্ঞপ্তি