Friday 18 April 2014
বান্দরবানে হস্তশিল্প মেলা শুরু Reviewed by Momizat on . বান্দরবানে মাসব্যাপী তাঁত ও হস্তশিল্প মেলা শুরু হয়েছে। মেলার আয়োজক বান্দরবান উইমেন চেম্বার অফ কমার্স ও উদ্যোক্তা উন্নয়ন পরিষদ। গতকাল সন্ধ্যায় স্থানীয় রাজার মাঠে বান্দরবানে মাসব্যাপী তাঁত ও হস্তশিল্প মেলা শুরু হয়েছে। মেলার আয়োজক বান্দরবান উইমেন চেম্বার অফ কমার্স ও উদ্যোক্তা উন্নয়ন পরিষদ। গতকাল সন্ধ্যায় স্থানীয় রাজার মাঠে Rating: 0
সুপ্রভাত বিজনেস » বান্দরবানে হস্তশিল্প মেলা শুরু

বান্দরবানে হস্তশিল্প মেলা শুরু

বান্দরবানে মাসব্যাপী তাঁত ও হস্তশিল্প মেলা শুরু হয়েছে। মেলার আয়োজক বান্দরবান উইমেন চেম্বার অফ কমার্স ও উদ্যোক্তা উন্নয়ন পরিষদ। গতকাল সন্ধ্যায় স্থানীয় রাজার মাঠে মেলার উদ্বোধন করেন বান্দরবান পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান ক্যশৈ হ্লা।
এ সময় অন্যদের মধ্যে জেলা প্রশাসক কে এম তারিকুল ইসলাম, পুলিশ সুপার দেবদাস ভট্টচার্য্য, বান্দরবান উইমেন চেম্বার অফ কমার্সের সভানেত্রী লাল সানি লুসাই, উদ্যোক্তা উন্নয়ন পরিষদের সভানেত্রী ডনাইপ্রু নেলী, নারীনেত্রী উম্মে কুলসুম লীনা, আলেয়া আক্তার মনিসহ বিভিন্ন সরকারি-বেসরকারি প্রতিষ্ঠানের ব্যক্তিবর্গরা উপস্থিত ছিলেন। মেলা ঘুরে দেখা গেছে, মেলায় প্রায় ৪০টি স্টল তৈরি করা হলেও উদ্বোধনের দিন স্টল বসেছে মাত্র ৩টি। তড়িঘড়ি করে অনাড়ম্বরভাবে মেলার উদ্বোধন করায় স্থানীয়দের তৈরি তাঁত ও হস্তশিল্পের প্রসার নিয়ে শঙ্কা প্রকাশ করেছেন অনেকেই। এছাড়া আয়োজকরা মাসব্যাপী মেলা আয়োজনের কথা জানালেও প্রশাসন থেকে অনুমতি দেওয়া হয়েছে দশ দিনের।

আপনার মন্তব্য লিখুন

Scroll to top